পৃষ্ঠাসমূহ

তারিখ

রবিবার, ১ জুলাই, ২০১২

Odesk Test: MS Outlook 2010 (এক্সক্লুসিভ)

আবার ও আপনাদের জন্য হাজির হলাম অদেস্ক নিয়ে। অদেস্ক নিয়ে আপনাদের যে আগ্রহ আমি দেখেছি তা  আমাকে অনুপ্রেরনা জোগাচ্ছে। তাই আজ ও আপনাদের জন্যই নিয়ে এলাম Microsoft Outlook 2010 এর প্রশ্ন নিয়ে। আমি নিজে Outlook ভাল বুঝি না। তাই উত্তরগুলো বের করে দিয়ে পারলাম না। তবে যাদের আগ্রহ আছে তারা গুগলে সার্চ দিয়ে সবগুলো প্রশ্নের উত্তর বের করে তারপর পরিক্ষা দিবেন। পুরোপুরি বের করে তারপর পরিক্ষা দিবেন। সবগুলো প্রশ্ন ১ জুলাই ২০১২ ইং তারিখে সরাসরি অদেস্ক থেকে সংগ্রহ করা। তাই কাল ক্ষেপণ না করে যারা দিতে চান তারা উত্তর গুলো বের করে পরিক্ষা দিয়ে নিন। আর উত্তর গুলো বের করে আমাকে জানাতে ভুলবেন না কিন্তু!! 



এখান থেকে ফাইলটি ডাউনলোড করে নিন। আপনাদের কারো যদি আমার এই প্রচেস্টা ভাল লাগে বা কেউ যদি সামান্য উপকৃত হন তবে কমেন্ট করে জানাবেন, তবে আমার এই প্রচেস্টা সার্থক হবে। সবাই ভাল থাকবেন এই শুভ কামনায় আজ বিদায় নিচ্ছি। আল্লাহ হাফেজ। 

1 টি মন্তব্য:

  1. ডাউনলোড করলাম , ভালো না হলে কিন্ত জরিমানা।!!

    উত্তরমুছুন

আপনার মূল্যবান মতামত প্রদান করুন