পৃষ্ঠাসমূহ

তারিখ

বৃহস্পতিবার, ৫ জুলাই, ২০১২

ফটোশপে বাংলা লেখা কত সহজ+ ডাউনলোড করুন Adobe Photoshop CS6 Extended ফুল ভার্সন

বন্ধুরা আজ নিয়ে এলাম Adobe Photoshop CS6 Extended ফুল ভার্সন। এই ভার্সন টি যারা ব্যবহার করেছেন এক মাত্র তারাই বলতে পারবেন এর কি স্বাদ। বেশ নতুন কিছু ফিচার আছে এই ভার্সনে। তবে সব কিছু ছাপিয়ে যে কথাটা গুরুত্ব সহকারে বলব তা হল, নেটে অনেককে দেখেছি যারা বাংলায় ফটোশপে লেখার জন্য কত ছটফট করেছেন । কত টিপস ব্যবহার করেছেন কিন্তু মনের মত করে বাংলা লিখতে পারেন নি। যুক্তাক্ষর লিখতে গেলে ভেঙ্গে যায় এছাড়া আরও নানান জটিলতা। Adobe Photoshop CS6 Extended এর এই ভার্সন এ ইউনিকোড যুক্ত করায় বাংলা লেখায় এর কোন সমস্যা থাকল না। ইতোমধ্যেই আপনারা বুঝে ফেলেছেন কি বলতে চাচ্ছি। তাহলে আর কথা বাড়াব না।

ফটোশপে বাংলা লেখার সর্বকালের সেরা সুবিধা নিয়ে এলো 

ADOBE PHOTOSHOP CS6 EXTENDED



যাদের প্রয়োজন তারা ডাউনলোড করুন, ফাইল সাইজ নেহায়েত কম নয় ১.৭২ জিবি
যাদের আনলিমিটেড আছে তারা ডাউনলোড শুরু করে দিন। আমি ২ দিনে নামিয়েছি। আপনাদের আরও কম সময় লাগবে। প্যাচ ফাইল দেয়া আছে। c/programe file/adobe photoshop cs6  এ প্যাচ করে দিন। ব্যস হয়ে গেল ফুল ভার্সন।  সবাই ভাল থাকবেন। কমেন্ট করে জানবেন কেমন লাগল। আল্লাহ হাফেজ। 

৬টি মন্তব্য:

  1. ফটোশপে যুক্তাক্ষর লেখার টিপস বললে ভালো হয়। নরমালভাবে লেখা যায় না।

    উত্তরমুছুন
  2. ভাই আসাদ, ফটোশপ সি এস ৬ এ ইউনিকোড যুক্ত করায় যুক্তাক্ষর লেখায় আর কোন সমস্যা নেই। অভ্র দিয়ে বাংলা লিখতে হবে। দেখবেন কত সহজেই মনের মত বাংলা লেখা যাচ্ছে।

    উত্তরমুছুন
  3. Vai shudhumatro prottek part ki same foldare extract korlei hobe..naki burn&onno kichu kora lagbe

    উত্তরমুছুন
  4. @Tahmin- প্রথম ফাইলে মাউস পয়েন্টার রেখে রাইট বাটন ক্লিক করুন, তারপর Extract here এ ক্লিক করুন। ব্যাস সব ফাইল একসাথে জোড়া লেগে যাবে। কোন ঝামেলার প্রয়োজন নাই। আশা করি বুঝতে পেরেছেন।

    উত্তরমুছুন
  5. ভাই নাই তো । আবার দেবেন কী ?

    উত্তরমুছুন

আপনার মূল্যবান মতামত প্রদান করুন