পৃষ্ঠাসমূহ

তারিখ

শনিবার, ২৩ জুন, ২০১২

Odesk Test: MS Power Point 2007 (চেষ্টা করুন, সফল হবেনই)

আবার হাজির হলাম অদেস্ক নিয়ে। আজ নিয়ে এলাম MS Power Point 2007. অনেক অনেক মেইল পেয়েছি আপনাদের। ফ্রীলাঞ্চিং এর প্রতি সকলের আগ্রহে আমি উৎসাহিত হয়েছি। তবে অন্যান্য দিনের মত আজ আপনাদের জন্য উত্তর দিতে পারলাম না। শুধুমাত্র প্রশ্ন দিলাম । সময়ের অভাবে উত্তর গুলো বের করে দিতে পারলাম না। আপনারা উত্তর বের করে তারপর পরীক্ষা দিবেন সাথে আমাকে এক কপি পাঠাবেন। আর পরিক্ষা কেমন হল তা আমাকে জানবেন। তবে হতাশ হবেন না। আগামী পোস্টে হাজির হব উত্তর সহ। তাই এই বারের জন্য দয়া করে নিজেরা চেস্টা করুন। আমি তো প্রশ্ন দিয়েই দিলাম। 


এখান থেকে ফাইল ডাউনলোড করুন
সবাই ভাল থাকবেন এর আমার জন্য দোয়া করবেন সামনে পরিক্ষা। আজকের মত বিদায় নিচ্ছি। 
আল্লাহ হাফেজ 

৩টি মন্তব্য:

  1. Many Many Thanks to Publish Power Point 2007 test Help.

    উত্তরমুছুন
  2. Good job bro. Keep it up. Waiting to see next post. Btw, is it really works?
    Thanks anyway.

    উত্তরমুছুন
  3. Download link dead. Notun kore upload koren pls. fmkhadimulislam@gmail.com eita amar mail ID.

    উত্তরমুছুন

আপনার মূল্যবান মতামত প্রদান করুন