পৃষ্ঠাসমূহ

তারিখ

শনিবার, ১৫ অক্টোবর, ২০১১

অনলাইনে আয়ের সহজতম পথ সাইট টক!! পর্ব -১

গাজী মোঃ ইয়াছিন

প্রথমেই বলি Unaico Holding Ltd. একটি Multi Level Marketing কোম্পানী। পৃথিবীতে যত MLM কোম্পানী আছে তাদের চেয়ে Unaico Holding Ltd. এর বিজনেস প্লাটফর্ম সম্পূর্ণ ভিন্ন। বর্তমানে পৃথিবীতে ৩ টি ব্যবসায় পদ্ধতি চালু আছে। এগুলো হলঃ
1)      Direct Selling
2)      Online Community and
3)      Traditional Marketing.
এ ৩টি পদ্ধতির সমন্বয়ে Unaico একটি নতুন বিজনেস প্লাটফর্ম তৈরি করেছে। আর সাইট টক ইউনাইকোর Online community ঠিক ফেসবুকের মত। ফেসবুকের আয়ের পদ্ধতি আর সাইট টকের আয়ের পদ্ধতি একই রকম। ফেসবুক একবার লগইন করলে তাদের আয় হ্য় ৮৫ ইউ এস ডলার,  আর লগিনের বিনিময়ে আমরা পাই বিনোদন। সাইট টক সপ্তাহে ১ বার লগইন করলে প্রতি আই ডি মেচিং বোনাস ১০ সেন্ট দিবে।


কেন টাকা দিবেঃ

সাইট টক তাদের Online Community কে শক্তিশালী করার জন্য এর ইউজারদের একটি সুযোগ দিয়েছে। আর যেহেতু তারা একটি MLM কোম্পানী, সেহেতু ব্যবসা করতে হলে ইউজার দের টাকা দিতেই হবে। ফেসবুকের চেয়ে শক্তিশালী অনলাইন Community গড়তে হলে এর কোন বিকল্প নেই।   

ইউজার হিসেবে আপনার করনীয়ঃ

একজন ফ্রী ইউজার হিসেবে শুরু করতে পারেন। এ জন্য যে কারো রেফারেন্সে একটি আই ডি তৈরি করতে হবে। তারপর আপনার রেফারেন্সে ডান ও বাম পাশে যত আই ডি মেচিং করতে পারবেন ততই ইনকাম হবে। ধরুন আপনার বাম পাশে ৫০০ আই ডি আছে, আবার ডান পাশে আছে ৬০০ আই ডি। তাহলে আপনার মেচিং হবে ৫০০ আই ডি। কারন যে পাশ ছোট থাকবে, সে পাশকে হিসাবে ধরা হবে।  তাহলে কোম্পানী আপনাকে দিবে মেচিং এর ১০% অর্থাৎ ৫০০*১০%= ৫০ ইউরো প্রতি সপ্তাহে। তাহলে মাসে ৫০*৪=২০০ ইউরো যা বাংলাদেশি টাকায় ২০,০০০ টাকার বেশি।

ফেক না কি রিয়েল আই ডিঃ 

ফেক নাকি রিয়াল আই ডি এই নিয়ে আমাদের মহা সমস্যা। সত্যি বলতে ভুয়া জিনিস চিরকালই ভুয়া। তবে ফেক আই ডি থেকে আপনি যে সুবিধা পাবেন তা সাময়িক। তবে জন প্রতি ২০০/৩০০ ফেক আই ডি হলে সমস্যা নাই। তাই বলে হাজার হাজার বানালে ব্লক হওয়ার সম্ভাবনা আছে। যতটা সম্ভব রিয়েল আই ডি তৈরি করাই ভাল।  তবে আশার কথা, সাইট টক বাংলাদেশে ব্লক করা আই ডি গুলো খুলে দিতে শুরু করেছে।

বাংলাদেশে কি অনুমোদিতঃ

বাংলাদেশ সরকারের কাছ থেকে ইউনাইকোর অনুমোদন প্রায় চূড়ান্ত। আগামী মাসের যে কোন সপ্তাহে বাংলাদেশে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করবে ইউনাইকো।  


আজ এতটুকুই, আগামী পর্বে আরও বিস্তারিত তথ্য নিয়ে হাজির হব আশা করছি।  

সবার সু স্বাস্থ্য কামনা করে বিদায় নিচ্ছি। আল্লাহ হাফেজ। 

২টি মন্তব্য:

  1. Ive run on this project for 5 months since february 2011 to july 2011. At last, i decide that it is nothing without "destiny 2000" . yes, something is different from "destiny 2000", but The main theme is like the same. You'll have to be a member and only you'll get paid from unaico's(basic, gold,silver) members. you won't get paid form 'free active' members.

    উত্তরমুছুন
  2. thanks for sharing this site. you can earn money from this site

    http://moneybud.blogspot.com

    উত্তরমুছুন

আপনার মূল্যবান মতামত প্রদান করুন